1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউক্রেনে আরও ১০০ কোটি মার্কিন ডলার পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রুশ আগ্রাসন মোকাবেলায় যুক্তরাষ্ট্র ইউক্রেনে অতিরিক্ত ১০০ কোটি মার্কিন ডলার পাঠাচ্ছে। সোমবার মার্কিন অর্থমন্ত্রী জ্যানেট ইয়েলেন এ কথা জানিয়েছেন।
গত সপ্তাহে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের আকস্মিক সফরের পর কিয়েভে আসেন জ্যানেট। তিনি প্রেসিডেন্ট ভলোদমির জেলেনস্কির সাথে সাক্ষাত করেন। এ সময়ে তিনি অতিরিক্ত একশ ২০ কোটিরও বেশি মার্কিন ডলার ইউক্রেন সরকারকে দেয়ার ঘোষণা দেন।
কিয়েভে এক বক্তব্যে তিনি আরও বলেন, আগামী মাসগুলোতে যুক্তরাষ্ট্র কিয়েভকে যে এক হাজার মার্কিন ডলার দেবে এটি তার প্রথম কিস্তি।
রাশিয়ার বিরুদ্ধে লড়াইরত ইউক্রেনকে যুক্তরাষ্ট্র আর্থিক ও সামরিক সহায়তা দিয়ে যাচ্ছে। গত বছর কিয়েভকে যুক্তরাষ্ট্র পাঁচ হাজার কোটি ডলার অর্থ সহায়তা দিয়েছে।

এদিকে ইয়েলেনের সঙ্গ বৈঠক শেষে জেলেনস্কি ওয়াশিংটনকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, যুদ্ধের প্রথম দিন থেকেই যুক্তরাষ্ট্র কেবল অস্ত্র দিয়ে নয়, আর্থিকভাবেও জোরালো সমর্থন দিয়ে আসছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..